আজকের শিরোনাম :

চট্টগ্রামে নারী মাদক ব্যবসায়ি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০১৮, ১৯:৪০

চট্টগ্রাম, ২৬ মে, এবিনিউজ : চট্টগ্রামের খ্যাতিমান মাদক স্পট বরিশাল কলোনী থেকে এক দিনের ব্যবধানে আরো এক নারী মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে সদরঘাট থান পুলিশ।

আজ শনিবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের সময় ৫০০ গ্রাম হেরোইন ও চার হাজার ইয়াবা এবং ৪০ বোতল ফেসসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার রিনা আক্তার ওরফে রিনা (২৪) মো. সাহাব উদ্দিনের স্ত্রী। সে কুমিল্লার তিতাস থানার কদমতলী এলাকার জামাল শেখের মেয়ে বলে জানা গেছে।

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন বলেন, তাদের কাছে আগে থেকেই তথ্য ছিলো সদরঘাট থানা আইস ফ্যাক্টরী রোড মোশারফের ছেলে সোহেলের ভাড়া ঘরে বিক্রির উদ্দ্যেশ্যে বিভিন্ন ধরনের মাদক মজুদ করেছে বরিশাল কলোনী থেকে পলাতক মাদক ব্যবসায়িরা।

এ খবরে অভিযান চালিয়ে মাদকের আখড়া বরিশাল কলোনীতে ফের অভিযান চালিয়েছে পুলিশ। এসময় নগরীর স্টেশন কলোনী শাহ আলমের ভাড়া বাসায় থাকা বরিশাল কলোনীর অন্যতম নারী মাদক বিক্রেতা রিনা আক্তারকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ইয়াবা, হেরোইন ও ফেনসিডিল।

ওসি জানায়, বরিশাল কলোনীর একটি মাদক স্পটের মূল নিয়ন্ত্রক লোকমানের নেতৃত্বে রিনা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ