আজকের শিরোনাম :

ধর্মপাশায় নৌকার পক্ষে আ.লীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৮, ১৯:০৬

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সুনামগঞ্জ-১ আসনে সংসদ সদস্য প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতনের সমর্থনে উপজেলা আওয়ামীলীগের বৃহৎ গ্রুপের উদ্যোগে নৌকার পক্ষে গণসংযোগ,মিছিল,পথসভা ও লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দরা।

আজ রবিবার উপজেলা আওয়ামীলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আলমগীর কবিরের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপজেলার ৪টি ইউনিয়নের ধর্মপাশা বাজার থেকে শুরু করে মহদিপুর বাজার,ঘুলুয়া বাজার,দৌলতপুর বাজার,মুক্তার পুর বাজার,ইসলামপুর বাজার,

বৌলাইগঞ্জ বাজার,গোলকপুর বাজার,সুখাইড় বাজার,জয়শ্রী বাজারের বিভিন্ন ওয়ার্ডের পাড়া মহল্লায় এ গণ সংযোগ করেন। গণসংযোগকালে নেতৃবৃন্দ দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতনকে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
উপজেলা আওয়ামীলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আলমগীর কবির বলেন, এটা কোন ব্যক্তির নির্বাচন নয়, প্রতীকের নির্বাচন। আমরা সকলেই নৌকার পক্ষের শক্তি। আমাদের মাঝে সাময়িক অভিমান ছিল আর তা দূর হয়েছে। আমরা আওয়ামীলীগ পরিবার ঐক্যবদ্ধ আছি। জননেত্রী শেখ হাসিনা মোয়াজ্জেম হোসেন রতনকে মনোনয়ন দিয়েছেন, আমরা তার পক্ষেই কাজ করবো।

দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হলে নৌকা ছাড়া কোন বিকল্প নেই। আওয়ামীলীগ ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়নের ব্যাঘাত ঘটবে। তাই সকলকে শান্তি, স¤প্রীতি ও উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।
এ সময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড্যভোকেট আব্দুল করিম বলেন,  নৌকা কোন ব্যক্তি বিশেষের নয়, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক।

 মোয়াজ্জেম হোসেন রতনকে শক্তিশালী করা মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শক্তিশালী করা। আজ এখানে আমরা একটি বিষয় প্রমাণ করতে চাই, আমরা ঐক্যবদ্ধ ছিলাম, আমরা ঐক্যবদ্ধ আছি, ঐক্যবদ্ধ থাকব। এখানে মোয়াজ্জেম হোসেন রতন বিজয়ী হওয়া মানে জননেত্রী শেখ হাসিনা বিজয়ী হওয়া, শেখ হাসিনা বিজয়ী হওয়া মানে বাংলাদেশ বিজয়ী হওয়া। আমরা আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চাই। আমরা ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয়ী করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তফাজ্জল হোসেন ছানু মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি জুবায়ের পাশা হিমু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফুর রহমান মজুমদার দিলীপ, শ্রম বিষয়ক সম্পাদক সৈয়দ হোসেন,আইন বিষয়ক সম্পাদক এড্যভোকেট মামুনুর রহমান পুরকায়স্ত,উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক সুলতান আহম্মেদ,উপজেলা আওয়ামীলীগের নেতা হাবিবুল্লাহ তালুকর্দা,ফরিদ আহম্মেদ,

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইকরাম হোসেন,উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ, এম আর খান, আলী ইউনুস, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাহার,সাগর আহম্মেদ,জয়শ্রী ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌওতম সরকার,সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাসান আহম্মেদ কামরান,উপজেলা যুবলীগ নেতা এখলাছুর রহমান রুমন,মোঃ ইকবাল হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ্ আল সানি, যুগ্ম সম্পাদক সালমান আহম্মেদ,রিয়াদ আহম্মেদ সহ শতশত জনতা উপস্থিত ছিলেন।
 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ