আজকের শিরোনাম :

নয়াপাল্টনে হামলার প্রতিবাদে পলাশবাড়ীতে বিক্ষোভ মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৮, ২০:৪০

১৪ নভেম্বর ঢাকার নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে পুলিশের উপর হামলা ও পুলিশের গাড়ীতে অগ্নিসংযোগের প্রতিবাদে গাইবান্ধার পলাশবাড়ীতে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সন্ধায় একটি বিক্ষোভ মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় চৌমাথা মোড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লবের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্মল মিত্র, স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক শাহজাহান শেখ, যুগ্ম আহবায়ক শাহজালাল মন্ডল, তাঁতী লীগ সভাপতি আকতারুজ্জামান টিটু, সাধারণ সম্পাদক সাকলাইন মাহামুদ সজিব, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শেখ ফরিদ, খন্দকার ফরহাদ হোসেন, জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সম্পাদক সরোয়ার কবির মজনু প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ