আজকের শিরোনাম :

রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ এক চরমপন্থি নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৮, ১৮:৩৭

রাজবাড়ীতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ আলী শেখ (৩৫) নামে এক চরমপন্থি নেতা নিহত হয়েছেন।  এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

গতকাল ০৮ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলা সদরের কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয় বলে জানিয়েছে পুলিশ। মোহাম্মদ আলী পাঁচুরিয়া ইউনিয়নের দয়ালবন্দ গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ভূঁইয়া জানান, নিহত মোহাম্মদ আলী চরমপন্থি লাল পতাকা বাহিনীর রাজবাড়ী অঞ্চলের কমান্ডার। গতকাল বৃহস্পতিবার রাতে সদর উপজেলার কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় সে ও তার দলের অন্য সদস্যদের গোপন বৈঠক করছিলো।

এমন খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থিরা গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মোহাম্মদ আলীর সহযোগিরা পালিয়ে যায়। পরে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ আলীর মরদেহ এবং চরমপন্থিদের ফেলে যাওয়া আমেরিকার তৈরি একটি নাইন এমএম পিস্তল, একটি বিদেশী দোনালা বন্দুক ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। তাদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। মোহাম্মদ আলীর বিরুদ্ধে দু’টি হত্যা ও একটি অস্ত্র মামলাসহ কয়েকটি মামলা রয়েছে বলেও জানান ওসি।

নিহত মোহাম্মদ আলীর লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ