আজকের শিরোনাম :

রাউজানে উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৮, ১৯:৪৪

রাউজান উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়ন কাজের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী (এমপি)।

আজ  রবিবার সারাদিন রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের খৈয়াখালী, খান পাড়া, শেখপাড়া, মহামুনি এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।
এসময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে ফজলে করিম বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। আর তাই এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, পাহাড়তলী এলাকায় হচ্ছে একটি খাদ্য গুদাম, একটি নতুন থানা, পিংক সিটি-২, সহ আরো অনেক কাজ করা হচ্ছে। বর্তমান সরকারে আমলে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে রাউজানে।
উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা দোস্ত মোহাম্মদ খান, পাহাড়তলী ইউনিয়নের আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নরুন নবী, রাউজান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, জাহাঙ্গীর আলম, আ,জ,ম রাশেদ, পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান রোকন উদ্দিন,

ইউপি সদস্য হাজী আমির হোসেন, বেলাল উদ্দিন, কামরুল ইসলাম, যুবলীগনেতা মাসুদ হোসেন রুবেল, সুজন মল্লিক, সেকান্দর বাদশা, নাহীদ হোসেন, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়্যদ মেজাবহ্ উদ্দিন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন, রাসেল খান, ইমরান খান, রাজু, অভি, সাহাবউদ্দিন, মামুন, মনির সহ প্রমুখ। রাউজানের পাহাড়তলী খৈয়াখালী,  খান পাড়া, শেখ পাড়া, মহামুনিতে নব নির্মিত সড়কের উদ্বোধন করেন তিনি।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ