আজকের শিরোনাম :

দেবহাটার সখিপুর-ভাতশালা রাস্তার উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ নভেম্বর ২০১৮, ১৯:০৩

দেবহাটা উপজেলার সখিপুর বাজার থেকে ভাতশালা (ইউএনআর) পর্যন্ত প্রায় ৬ কি. মি. কার্পেটিং রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য অধ্যাপক ডাঃ রুহুল হক এমপি।

 দেবহাটা উপজেলা এলজিইডির বাস্তবায়নে উক্ত রাস্তা সহ ৩২ টি প্রকল্পের উদ্বোধন করা উপলক্ষ্যে আজ শুক্রবার সকাল ১০ টায় সখিপুর বাজার প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সখিপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন।

সখিপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক আব্দুল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, উপজেলা আ.লীগের সভাপতি নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মোসলেহ উদ্দিন মুকুল,

পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস আলফা, কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিধান বর্মন, দেবহাটা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারন সম্পাদক বিজয় ঘোষ, সখিপুর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি হারুন-অর রশিদ,  শ্রমিক লীগের সভাপতি মোঃ আবু তাহের সহ প্রমুখ।

 উক্ত অনুষ্ঠানে নৌকায় ভোট প্রার্থনা করে ডা. রুহুল হক এমপি বর্তমান সরকারের সময়ে বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, প্রতিরক্ষাসহ প্রতিটি সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। তিনি বলেন, আপনারা আমাকে এমপি নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার কাছে পাঠিয়ে ছিলেন তাই আমি তার কাছে আজ পর্যন্ত যা যা চেয়েছি সবই পেয়েছি। বাংলাদেশের ইতিহাসে একই ইউনিয়নে ম্যাটস এবং আাইটি সেন্টার নেই। কিন্তু আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে চেয়েছি তিনি সেটিও আমাকে দিয়েছেন।

এছাড়া তিনি দেবহাটা উপজেলাকে শতভাগ বিদ্যুতের আওতায় নিয়ে আসা এবং দেবহাটা উপজেলার ৫টি ইউনিয়নের সার্বিক উন্নয়নের কথা তুলে ধরে রুহুল হক বলেন, সকল ইউনিয়নে রাস্তাঘাট, সাইক্লোন সেন্টার, সখিপুর কেবিএ কলেজ ও দেবহাটা বিবিএমপি হাইস্কুলকে সরকারীকরন, দেবহাটায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স তৈরী সহ বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।

 তিনি আরও বলেন, আমরা এখন মধ্যম আয়ের দেশ। দেশের এ উন্নয়নকে ধরে রাখতে হলে বার বার দরকার শেখ হাসিনার সরকার। নৌকা উন্নয়নের প্রতিক। তাই দেশের এ অভুতপূর্ব উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, যাদের কাছে দেশের মানুষের জীবনের মুল্য নেই। যারা পুড়িয়ে মানুষ হত্যা করতে পারে তাদের কাছে দেশের উন্নয়ন তো দুরের কথা দেশই নিরাপদ হতে পারে না। এসময় আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ