আজকের শিরোনাম :

তিতাসে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৮, ১৪:২৩

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ২(তিতাস-হোমনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, হোমনা উপজেলা আ.লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ  তিতাস উপজেলায় গণসংযোগ করেছেন।

আজ মঙ্গলবার সকালে তিতাস উপজেলা আওয়ামী লীগের তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে, উপজেলার বিভিন্ন গ্রামে ভোটরদের বাড়ী বাড়ী গিয়ে নৌকা মার্কার জন্য ভোট প্রার্থনা করেন এবং শারদীয় দুর্গাপূজা উৎসবের পূজামন্ডপ গুলি পরিদর্শন করে আর্তিক অনুদান দেন।

এসময় অদ্যক্ষ আব্দুল মজিদ সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার নৌকাই পারে এদেশের জনগনকে শান্তি,ক্ষুদা মুক্ত,দারিদ্র মুক্ত করে সোনার বাংলা উপহার দিতে। তিনি আরো বলেন এদেশের মানুষ আগুন সন্ত্রাসী,র্দুনীতিবাজ ও লুটপাটকারী দলকে ক্ষমতায় দেখতে চায়না।

 জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ধারাবাহিক উন্নয়নকে অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে হবে।  এসময় অধ্যক্ষ আব্দুল মজিদের সাথে গণসংযোগে ছিলেন তিতাস উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান,হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একে এম সিদ্দিকুর রহমান আবুলসহ দলের অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ