আজকের শিরোনাম :

অভয়নগরে কষ্টি পাথরের খোয়া যাওয়া গোবিন্দ মূর্তিটি এখনো উদ্ধার হয়নি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০১৮, ২০:০৭

অভয়নগর (যশোর), ১৯ মে, এবিনিউজ : অভয়নগর উপজেলার শংকরপাশা গ্রামের কার্তিক চন্দ্র বিশ্বাস’র(৬৫)  কষ্টি পাথরের খোয়া যাওয়া গোবিন্দ মূর্তিটি এখনো উদ্ধার হয়নি।  মূর্তি খোয়া যাওয়ার  ঘটনাটি পত্র পত্রিকায় প্রকাশের পর থানা পুলিশ সেটি উদ্ধারের জন্য তৎপর হয়। থানার এস আই আরিফুর রহমান বিষয়টি তদন্তে যান।
তিনি অভিযুক্ত ও অভিযোগকারী উভয় পক্ষকে থানায় ডাকেন। কিন্তু অভিযুক্তরা হাজির হয়নি।

ওই পুলিশ কর্মকর্তা সাংবাদিকদের জানান, মূর্তিটি উদ্ধার হওয়া কঠিন হয়ে পড়েছে। এ ব্যপারে সিআইডি বিভাগ তৎপর হয়েছে। আশা করি তাড়া তাড়ি মূর্তিটি উদ্ধার করা সম্ভাব হবে।
 
প্রসঙ্গত, কার্তিক চন্দ্র বিশ্বাস(৬৫) ভৈরব নদের নওয়াপাড়ায় শংকরপাশা   খেয়া ঘাটের মাঝি থাকা কালিন ৩০ বছর আগে স্থানীয় কিছু মুসলমান যুবক মাটি খনন করার সময় কষ্টি পাথরের ওই গোবিন্দ মূর্তিটি কুড়িয়ে এনে তাকে দান করেছিল। সেই থেকে তিনি পরম ভক্তিতে মূর্তির সামনে গবিন্দ দেবতার পূজা করতেন।

তিনি জানান, মূর্তিটি কালো পাথরের ছিল। এবং এটি দুধের বাটিতে রাখলে দুধ চোষণ করে নিতো। গত তিন বছর আগে  বাড়ি নির্মাণের সময় কার্তিক চন্দ্র ওই মূর্তিটি আপন ভাই গৌর বিশ্বাস ও নিতাই বিশ্বাসের কাছে রেখেছিলেন।

এক বছর পর বাড়ি নির্মাণের কাজ শেষ হলে ওই মূর্তিটি ফেরত চাইলে তার ভাইয়েরা নানা তালবাহানা শুরু করে। সেই থেকে তিনি এলাকায় অনেক শালিস বৈঠক করেছেন। কিন্তু তারা মূর্তিটি ফেরৎ দেয়নি। এব্যপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

এবিএন/মো: সেলিম হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ