আজকের শিরোনাম :

পীরগঞ্জে পিকনিকের মিনিবাস উল্টে আহত অর্ধশত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮, ১৬:৩৬

পীরগঞ্জ (ঠাকুরগাঁও), ২৫ আগস্ট, এবিনিউজ : ঠাকুরগাওয়ের পীরগঞ্জে আজ ২৫ আগস্ট (শনিবার) সকালে পিকনিকের মিনিবাস উল্টে কমপক্ষে অর্ধশত নারী, পুরুষ ও শিশু আহত হয়েছে। তাদের পীরগঞ্জ এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, পীরগঞ্জ উপজেলার শাটিয়া ঈদগাঁ ময়দান থেকে স্বপ্নপুরিতে পিকনিকে যাওয়ার উদ্দেশ্যে ৫০/৬০ জন নারী পুরুষ ও শিশু নিয়ে সুরুচি এন্টার প্রাইজ নামে একটি মিনিবাস যাত্রা করে।

যাত্রা স্থল থেকে কিছু দুরে যাওয়ার পর সিঙ্গারোল এলাকায় বাসটি রাস্তার ধারে উল্টে ধান ক্ষেতে পড়ে যায়। এতে ঐ মিনিবাসে থাকা প্রায় অর্ধশত নারী, পুরুষ ও শিশু আহত হয়। খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মিরা তাদের উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে।

পরে সাবেক এমপি ইমদাদুল হক ও উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ হাসপাতালে এসে আহতদের চিকিৎসার খোজ খবর নেন এবং সুচিকিৎসার জন্য নির্দেশ দেন।

পীরগঞ্জ হাসপাতালের জরূরী বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. গোলাম মোস্তফা জানান, পিকনিকের মিনিবাস দুর্ঘনায় ৩৯ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছে। এর মধ্যে শিল্পী (২০) সহ ৩ জনকে দিনাজপুরে রেফার্ড করা হয়েছে।


এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ