আজকের শিরোনাম :

ধুনটে বালুবাহী ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহীর নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২১, ১৮:৩০

বগুড়ার ধুনট উপজেলায় বালু পরিবহনের ট্রাকের ধাক্কায় আহত তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল রবিবার (২৪ জানুয়ারি) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরআগে বিকেল সাড়ে ৫ টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলো, ধুনট উপজেলার ফকিরপাড়া গ্রামের জিল্লুর হোসেনের ছেলে শামীম হোসেন (১৮) ও পুর্ব কান্তনগর গ্রামের নাজিম হোসেনের ছেলে ফারাইজুল হোসেন (১৬) ও ওয়াসিম হোসেম (১৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রবিবার বিকেল ৫ টায় খোকশাহাটা গ্রামের ইট ভাটায় কাজ শেষে ভাটা শ্রমিক শামীম হোসেন, ফারাইজুল হোসেন ও ওয়াসিম হোসেম মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। এসময় ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকাতে বালুবাহী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনজন মোটরসাইকেল আরোহী আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার রাতে ফারাইজুল, শামীমের ও ওয়াসিম হোসেনের মৃত্যু হয়। ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ট্রাকের ধাক্কায় তিন জন ইট ভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। ময়না তদন্ত শেষে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ