আজকের শিরোনাম :

উলিপুরে বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২১, ১৮:১০

কুড়িগ্রামের উলিপুর পৌরসভা নির্বাচনে ওয়ার্ড পর্যায়ে বিএনপি‘র নেতাকর্মী ও ভোটারদেরকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দেয়ার অভিযোগ তুলেছেন ধানের শীষের প্রার্থী ও উপজেলা বিএনপি‘র সভাপতি হায়দার আলী মিঞা। আজ সোমবার বিকেলে উপজেলা বিএনপি‘র দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি। তিনি বলেন, নৌকা মার্কার প্রার্থীর লোকজন ধানের শীষের প্রচারণা না করা ও ভোট কেন্দ্রে এজেন্ট নিয়োগ না দিতে বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছেন।

এরই ধারাবাহিকতায় গত  শনিবার (২৩জানুয়ারি) ১নং ওয়ার্ডে ধানের শীষের প্রচারণায় গেলে এক মহিলা কর্মিকে লাঞ্চিত করে লিফলেট ছিড়ে প্রচারণা বন্ধ করতে বাধ্য করা হয়।এছাড়াও গত রবিবার গভীররাতে নৌকা মার্কার প্রায় ৩৫-৪০ জন সংঘবদ্ধ হয়ে ১ নং ওয়ার্ডের বিএনপি কর্মীআজিজার রহমান মাষ্টার ও আতাউর রহমানের বাড়িতে হামলা চালানোরও অভিযোগ তোলেন । সুষ্ঠু ও নিরপক্ষ ভোট করতে প্রশাসনে আরো আন্তরিক হয়ে কাজ করার আহবান জানান তিনি। তবে পরিস্থিতি যাই হোক শেষ পর্যন্ত তিনি ভোটের মাঠে থাকার কথা জানান।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএপির সাধারণ সম্পাদ প্রভাষক ওবায়দুর রহমান বুলবুল, উপজেলা বিএপির সহ-সভাপতি আব্দুর রশিদ সরকার, নূরে ছাবা স্টার, যুগ্ন সাধারণ সম্পাদক এসএম হাবিব নয়ন, পৌর বিএনপির সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সোলায়মান সরকার প্রমূখ।

এবিএন/আব্দুল মালেক/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ