আজকের শিরোনাম :

বাউফলে জাতীয় শোক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৮, ১৯:০৪

বাউফল (পটুয়াখালী), ১৫ আগস্ট, এবিনিউজ : পটুয়াখালীর বাউফলে আজ বুধবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন, জাতীয় সংসদের চীফ হুইপ আ,স,ম ফিরোজ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ,যুবলীগ, স্বেচ্ছাসেবলীগ, ছাত্রলীগ, প্রেসক্লাব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন।

পুস্পস্তবক অর্পণ শেষে উপজেলা চত্বর থেকে শোক র‌্যালী বের হয়ে সদরের প্রধান,প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সভা কক্ষে ইউএনও পিজুস চন্দ্র দে সভাপতিত্বে আলোচনা সভায়  বক্তব্য রাখেন স্থানীয় এমপি ও জাতীয় সংসদের চীফ হুইপ আ,স,ম ফিরোজ, জেলা সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন, ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মুক্তিযোদ্ধা সামশুল আলম মিয়া, কৃষি কর্মকর্তা অপূর্ব লাল সরকার, ওসি মনিরুল ইসলাম প্রমুখ।

 বিদসটির উপলক্ষে জাতীয় সংসদের চীফ হুইপ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ,স,ম ফিরোজ এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল এর নেতৃত্বে পৌরসভায় র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়।


এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ