আজকের শিরোনাম :

রাস্তায় শিশুর মৃত্যু: সেই হাসপাতালের মালিক-পরিচালক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২২, ১৮:২১

টাকা দিতে না পারায় চিকিৎসাধীন দুই জমজ শিশুকে হাসপাতাল থেকে বের করে দেওয়ার ঘটনায় অভিযুক্ত শ্যামলীর আমার বাংলাদেশ হাসপাতালের মালিক গোলাম সারওয়ারকে আটক করেছে র‍্যাব।

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিল পরিশোধ সংক্রান্ত দ্বন্দ্বের জেরে হাসপাতালে চিকিৎসাধীন যমজ শিশুকে জোর করে বের করে দেওয়ার পর আহমেদ নামে এক শিশুর মৃত্যু হয় এবং অপর শিশুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। এই ঘটনায় সংশ্লিষ্ট হাসপাতালের মালিককে আটক করা হয়েছে। তবে আটক হাসপাতালের পরিচালকের নাম জানায়নি র‌্যাব।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, এ বিষয়ে আজ বিকেলে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

গতকাল সন্ধ্যায় অভিযোগ পাওয়া যায় শ্যামলীর আমার বাংলাদেশ হাসপাতালে বিল দিতে না পারায় এনআইসিউতে চিকিৎসাধীন দুই শিশুকে বের করে দেওয়া হয়। সেখান থেকে অন্য হাসপাতালে নেওয়ার পথে দুই শিশুর একজনের মৃত্যু হয়। মারা যাওয়া শিশুর নাম আহমাদ, বয়স ৬ মাস। আরেক শিশু আব্দুল্লাহকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ