চার-ছক্কার ঝড় তুলেও হাফিজের দুই রানের আক্ষেপ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:১০

আগের দিনই পিএসএলের এবারের আসরে প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন পেশওয়ার জালমির ব্যাটসম্যান কামরান আকমল। রবিবার (২৩ ফেব্রুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে কামরানের সঙ্গী হতে পারতেন মোহাম্মদ হাফিজও। তবে চার-ছক্কার ঝড় তোলা হাফিজ ইনিংস শেষ করেছেন ২ রানের আক্ষেপ নিয়েই। ৯৮ রানে অপরাজিত থেকে ক্রিজ ছেড়েছেন তিনি।

টস জিতে লাহোর কালান্দার্সকে ব্যাটিংয়ে পাঠায় ইসলামাবাদ ইউনাইটেড। ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার ফখর জামান ও ক্রিস লিন ঝড় তোলার ইঙ্গিত দিলেও জুটি বড় করতে পারেননি। দুইজনে গড়েন ১৪ বলে ২২ রানের জুটি। মোহাম্মাদ মুসার বলে লিন আউট হলে ভাঙে লাহোরের ওপেনিং জুটি। তবে এরপরই ফখরকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন হাফিজ। ২৬ বলে ৩৩ রান করে আউট হন ফখর। আউট হওয়ার আগে হাফিজের সঙ্গে দ্বিতীয় উইকেটে গড়ে তোলেন ৬৭ রানের গুরুত্বপূর্ণ জুটি।

ফখর আউট হওয়ার পর বাকিদের মধ্য আর কোনো ব্যাটসম্যানই বড় স্কোর গড়তে পারেনি। তবে একপাশ আগলে রেখে দলের রানের চাকা সচল রেখেছেন হাফিজ। তার ৫৭ বলে ৯৮ রানের অনবদ্য ইনিংসে ২০ ওভারে ৬ উইকেটে ১৮২ রানের বড় সংগ্রহ পায় লাহোর। হাফিজ সমান ৭টি করে চার ও ছয় হাঁকান। দুর্দান্ত ব্যাটিং করলেও সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ নিয়েই অবশ্য ইনিংস শেষ করতে হয়েছে তাকে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ