আজকের শিরোনাম :

পাকিস্তান সফরে যাচ্ছে না প্রোটিয়ারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৮

আন্তর্জাতিক ক্রিকেট পাকিস্তানে নিরাপদ এটা প্রমাণ করার জন্য সব রকমের চেষ্টাই করছে পিসিবি। কদিন আগে পাকিস্তান সফর করে এসেছে শ্রীলঙ্কা। এরপর দুই দফা পাকিস্তান গেছে বাংলাদেশও।

আগামী মার্চে পাকিস্তানে যাওয়ার কথা ছিল দক্ষিণ আফ্রিকার। যদিও সিরিজটি আলোর মুখ দেখছে না। ব্যস্ত আন্তর্জাতিক সূচির কথা ভেবে সিরিজটি বাতিল করে দিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।
 
আগামী মাসে ভারতে সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। এরপর পাকিস্তানে যাওয়ার কথা ছিল দলটির। সেই লক্ষ্যে এই মাসেই নিরাপত্তা পর্যবেক্ষক দল পাঠানোর কথা ছিল ক্রিকেট দক্ষিণ আফ্রিকার।

ব্যস্ত সূচির কারণে তারা নিরাপত্তা দল পাঠাচ্ছে না। যদিও তারা জানিয়েছে চলতি বছরই ফাঁকা সময় বের করে পাকিস্তানের মাটিতে সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা দল।

প্রোটিয়ারা বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছে। চার টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির লম্বা এ সিরিজ শেষে হওয়ার পাঁচ দিনের মধ্যেই অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বে দক্ষিণ আফ্রিকা।

অজিদের বিপক্ষে তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে। আগামী ৭ মার্চ শেষ হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজটি এরপরই ভারতে উড়াল দেবে দক্ষিণ আফিকা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ