আজকের শিরোনাম :

রিজওয়ান টি-টোয়েন্টির ব্র্যাডম্যান : শাহিন আফ্রিদি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৪, ১৫:৩৪

সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টিতে যে কয়জন ব্যাটার ধারবাহিক রান পাচ্ছেন, তাদের অন্যতম একজন মোহাম্মদ রিজওয়ান। এই পাকিস্তানি ব্যাটার সম্প্রতি টি-টোয়েন্টিতে স্পর্শ করেছেন ৩ হাজার রানের মাইলফলক। সেটাও ইতিহাসের সবচেয়ে কম ম্যাচে। এমন কীর্তির পর রিজওয়ানকে স্যার ডন ব্র্যাডম্যানের সঙ্গে তুলনা করলেন শাহিন শাহ আফ্রিদি।

রেকর্ড গড়ার পর সামাজিক মাধ্যম এক্সে সোমবার রাতে রিজওয়ানকে অভিনন্দন জানান আফ্রিদি। তিনি মনে করেন, রিজওয়ান টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান আর পাকিস্তানের সুপারম্যান।

আফ্রিদি বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান ও পাকিস্তানের সুপারম্যান মোহাম্মদ রিজওয়ানকে ৩ হাজার রানের জন্য অভিনন্দন। আপনার প্রভাব ক্রিকেট খেলাটাকেই বদলে দিয়েছে, চুপ করিয়ে দিয়েছে সংশয়বাদীদের। উড়তে থাকুন, আপনি অনেকের জন্য অনুপ্রেরণা।’

রিজওয়ানের প্রতি সম্মান জানাতে একটি পার্টির আয়োজন করেছিলেন আফ্রিদি। এ জন্য সতীর্থের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রিজওয়ান। 

তিনি বলেন, ‘আমার জন্য আরেকটি দারুণ উদযাপনের আয়োজন করায় এবং পাকিস্তান দলের তারকাদের একত্রিত করার জন্য শাহিন শাহ আফ্রিদিকে অনেক ধন্যবাদ। আমার সকল সতীর্থ এবং আমাদের অসাধারণ সমর্থকদের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা।’

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ