আজকের শিরোনাম :

তৃতীয় ওয়ানডের দলে নেই আফিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ১৭:৫৮

তৃতীয় ও সিরিজের শেষ ওয়ানডের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগের দুই ম্যাচের দল থেকে বাদ পড়েছেন আফিফ হোসেন। তবে তার বিকল্প হিসেবে অন্য কোনো ক্রিকেটারকে দলে ডাকা হয়নি। 

বিষয়টি নিয়ে প্রশ্ন দেখা দিলে নির্বাচক হাবিবুল বাশার বলেছেন, বিশেষ কোনও কারণে তাকে বাদ দেওয়া হয়নি; বরং এই অবস্থায় দল ছন্দে আছে বলেই তাকে খেলানোর সুযোগ নেই, ‘ইনজুরির কথা বিবেচনা করে ১৬ জনের দল দেওয়া হয়েছিল। এখন আর সেই শঙ্কা নেই। আফিফকে যেহেতু একাদশে রাখা যাচ্ছে না। তাই তাকে বসিয়ে না রেখে ঢাকায় পাঠিয়ে দেওয়া হচ্ছে। সেখানে সে প্রিমিয়ার লিগ খেলবে।’ 

শুরুতে মূল দলে জাকির হাসানেরও নাম ছিল। তার ইনজুরিতে পরে যুক্ত হয় রনি তালুকদারের নাম। 

সিলেটে প্রথম ম্যাচ জিতে বাংলাদেশ এগিয়ে থাকলেও দ্বিতীয় ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। ২৩ মার্চ একই ভেন্যুতে শেষ ম্যাচটি আধাঘণ্টা দেরিতে অনুষ্ঠিত হবে। আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডের দিন প্রথম রোযা। ইফতারের সময় প্রথম ইনিংসের বিরতি যেন দেওয়া যায়, সেই কারণেই মূলত ওই ম্যাচটি দুপুর আড়াইটায় দেওয়া হয়েছে।

বাংলাদেশ দল
তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও জাকির হাসান।

এবিএন/এসএ/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ