আজকের শিরোনাম :

টস জিতে ব্যাটিংয়ে খুলনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৬ | আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৮

খুলনার বিদায় নিশ্চিত হয়ে গেছে আগেই। অন্যদিকে সিলেট স্ট্রাইকার্সের চিন্তা শীর্ষস্থান নিয়ে। আজ গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে খুলনার মুখোমুখি সিলেট স্ট্রাইকার্স। খুলনার এই ম্যাচের পরও আরও একটি ম্যাচ বাকি। অন্যদিকে সিলেটের এই ম্যাচে জিততে পারলে সেরা দুটি স্থানের একটি নিশ্চিত হয়ে যাবে। সে কারণে জয় পেতে মরিয়া সিলেট।

এমন একটি ম্যাচে অবশ্য খুলনা তাদের সেরা ক্রিকেটার তামিম ইকবালকে পাচ্ছে না। শেষ দুই ম্যাচে তাকে বিশ্রাম দিয়েছে খুলনা টাইগার্স কর্তৃপক্ষ।

এমন একটি ম্যাচে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে টস করতে নেমে কয়েন নিক্ষেপে জয় পেলেন খুলনার অধিনায়ক ইয়াসির আলী রাব্বি। টস জিতেই ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি।

আজ সিলেটের জন্য সবচেয়ে বড় স্বস্তির খবর হচ্ছে ইনজুরি কাটিয়ে আজ মাঠে নামছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

সিলেটের আজ শেষ ম্যাচ হলেও খুলনা টাইগার্সের সাওমে আজকের পর ম্যাচ থাকছে আরও একটি। আগেই বিদায় নিশ্চিত হয়ে যাওয়া টেবিলের তলানির দলটির লক্ষ্য এখন শেষ দিকে এসে জয় তুলে নিয়ে সম্মানজনক বিদায় নেওয়া।

সিলেট স্ট্রাইকার্স একাদশ
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তৌহিদ হৃদয়, নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, মুশফিকুর রহিম, রায়ান বার্ল, ইমাদ ওয়াসিম, গুলবাদিন নাইব, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ আমির ও রুবেল হোসেন

খুলনা টাইগার্স একাদশ
শাই হোপ (অধিনায়ক), অ্যান্ড্রু বালবির্নি, মাহমুদুল হাসান জয়, ইয়াসির আলী, মুনিম শাহরিয়ার, সাব্বির রহমান, পল ভ্যান মেকেরেন, নাহিদুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, হাসান মুরাদ ও নাসুম আহমেদ।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ