আজকের শিরোনাম :

ইনজুরিতে এমবাপ্পে, বিশ্বাস করতে চায় না বায়ার্ন কোচ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩৯

বর্তমান সময়ের অন্যতম ফরোয়ার্ড লাইন ফরাসি ক্লাব পিএসজির। বিশ্বকাপজয়ী মেসি, এমবাপ্পেসহ নেইমার রয়েছে ক্লাবটির আক্রমণভাগে। তারকা এই ফুটবলারদের কেউ ইনজুরির কারণে দল থেকে ছিটকে গেলে সেটি প্রতিপক্ষের জন্য আশীর্বাদ হওয়ার কথা। তবে, প্রতিপক্ষের তারকা ফুটবলারের ইনজুরির খবর যেন বিশ্বাস করতে পারছেন না বায়ার্ন মিউনিখের কোচ ইউলিয়ান নাগলসমান।

ইনজুরির কারণে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলতে পারবে না এমবাপ্পে, এমনটিই জানিয়েছিল পিএসজি। তবে এমবাপ্পের ইনজুরির খবরটিই যেন বিশ্বাস করতে চাচ্ছে না বায়ার্ন কোচ।

নাগলসমান মনে করেন, এমবাপ্পের ব্যাপারে পিএসজি তাদের ওয়েবসাইটে যা লিখেছে সেটি অস্পষ্ট। তিনি বলেন, ‘আমি জানি না, এমবাপ্পের কী হয়েছে। তবে আমি আশা করছি, সে খেলবে। তারা তাদের ওয়েবসাইটে অস্পষ্টভাবে লিখেছে, তিন সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকবে সে। যদি তার চোট জটিল না হয়, তবে আমার মনে হয় না সে ম্যাচ মিস করবে।’

বায়ার্ন কোচ মনে করেন, এমবাপ্পের ইনজুরির ব্যাপারটি পিএসজি কোচের মাইন্ড গেমও হতে পারে। আর তাই এমবাপ্পে খেলবে এমনটা ভেবেই প্রস্তুতি নিবে বায়ার্ন মিউনিখ।

তিনি বলেন, ‘এমবাপ্পে খেলছে এটা ধরে নিয়েই আমরা প্রস্তুত হবো। যদি মারাত্মক চোট না হয়, তবে সে মাঠে থাকবে না, সেটা বলা অনেক দূরের ব্যাপার। পিএসজি কোচ গালতিয়েরের ‘মাইন্ড গেম’ও হতে পারে এটি। আমরা সেই ফাঁদে পা দিতে চাই না।’

উল্লেখ্য যে, আগামী ১৫ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইউরোপীয় ফুটবলের দুই পরাশক্তি পিএসজি ও বায়ার্ন মুখোমুখি হবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ