আজকের শিরোনাম :

জানুয়ারিতে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়বেন রোনালদো?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২২, ০০:৩৫

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে বড় পরাজয়ের দিনে দলের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে মাঠেই নামাননি কোচ এরিক টেন হ্যাগ। তার এমন আচরনে ক্ষুব্ধ পর্তুগিজ সুপারস্টার। অথচ গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে কোচ তাকে ক্লাব ছাড়তে দেননি। কারণ রোনালদো তার পরিকল্পনায় আছেন বলে জানান তিনি।

কিন্তু টেন হ্যাগ এখন তাকে বেঞ্চে বসিয়ে ‘অপমান’ করছেন। কোচের এমন আচরণে হতাশ রোনালদো জানুয়ারির দলবদলের মৌসুমে ক্লাব ছাড়বেন বলে দাবি করেছে টেলিগ্রাফ। সংবাদ মাধ্যমটির মতে, রোনালদোকে নিয়ে চলা এই নাটক জানুয়ারির শীতকালীন দলবদলের মৌসুমে শেষ হয়ে যাবে।

চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের মাত্র একটি লিগ ম্যাচে রোনালদো শুরুর একাদশে ছিলেন। পাঁচ ম্যাচে তাকে বদলি নামানো হয়েছে। সব মিলিয়ে তিনি লিগে খেলতে পেরেছেন মাত্র ২০৭ মিনিট। ম্যানচেস্টার সিটির বিপক্ষে পুরো ম্যাচ বেঞ্চে ছিলেন তিনি।

ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তি রয় কিন বলছেন এটা রোনালদোর প্রতি অসম্মান। তার মতো একজন ফুটবলারকে না খেলিয়ে বেঞ্চে বসিয়ে রাখা অনুচিত, ‘আমি মনে করি, ইউনাইটেড তাকে অসম্মান করছে। যদি না-ই খেলাবে তাহলে কোচ তাকে ধরে রাখতে গেলেন কেন। তাকে মৌসুমের শুরুতেই ক্লাব ছাড়তে দেওয়া উচিত ছিল। কোচ বলতে পারেন তার বিকল্প খেলোয়াড় দরকার। কিন্তু রোনালদো কোচের সেই বিকল্প হতে পারে না।’

৩৭ বছর বয়সী এই তারকার দলবদলের গুঞ্জন নিয়ে পুরো গ্রীষ্মকালীন ট্রান্সফারই মুখরিত ছিল। কিন্তু কোনো সুনির্দিষ্ট প্রস্তাব না পাওয়ায় আর ইউনাইটেডে ত্যাগ করা হয়নি। তবে এবার হবে কী না তা সময়ই বলে দেবে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ