আজকের শিরোনাম :

আগামীকাল শুরু হচ্ছে শেখ রাসেল অ-১৬ ফুটবল টুর্নামেন্ট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৬

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন ১৮ অক্টোবর ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে আগামীকাল শনিবার শুরু  হচ্ছে ‘শেখ রাসেল গোল্ডকাপ অনূর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্ট-২০২২।’

আগামীকাল সন্ধ্যায় রাজধানীর কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদে আজ শুক্রবার এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব কে.এম শহীদুল্ল্যাহ। 

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলকে ট্রফির পাশাপাশি দুই লাখ এবং রানার্সআপ দলকে  এক লাখ টাকার আর্থিক পুরস্কার দেওয়া হবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, সেরা গোল রক্ষক, প্রত্যেক ম্যাচের সেরা খেলোয়াড়কেও পুরস্কার প্রদান করা হবে। শুধু তাই নয়, এখান থেকে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে দীর্ঘমেয়াদি প্রশিক্ষণের ব্যবস্থাও করা হবে।

নক-আউট পদ্ধতির প্রতিযোগিতায় ঢাকা মহানগরীর মোট ৩২টি দল অংশগ্রহণ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সচিব ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদ উদ্দিন আহম্মদ রতন, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক সাদিক ইবনে রউফ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পলাশ, জাকির হোসেন ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ