আজকের শিরোনাম :

মেসিকে পাস দেয়ায় ক্ষুব্ধ হয়ে দাঁড়িয়ে যান এমবাপ্পে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ১৩:১৭

অনেক নাটকীয়তার পর পিএসজিতেই থেকে যান কিলিয়ান এমবাপ্পে। ক্লাবটির সর্বোচ্চ দামি এই ফুটবলার নিষেধাজ্ঞা ও চোটের কারণে নতুন মৌসুমের প্রথম ম্যাচে খেলতে পারেননি।

অবশেষে শনিবার (১৩ আগস্ট) রাতে মঁপেলিয়ে বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরেন বিশ্বকাপজয়ী এই ফরাসি স্ট্রাইকার। মাঠে ফিরলেও নিজের চেনা রূপে ছিলেন না তিনি। ফিটনেস ঘাটতির অভাব ছিল স্পষ্ট। এছাড়াও ম্যাচের প্রথমার্ধের শেষদিকে একটি পাল্টা আক্রমণের সময় ভিতিনহা তাকে খুঁজে না নিয়ে লিওনেল মেসিকে পাস দেয়ায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান এমবাপ্পে।

পিএসজির ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে মঁপেলিয়েকে ৫-২ ব্যবধানে হারায় আসরের শিরোপাধারী পিএসজি। ম্যাচটিতে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

ম্যাচের প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হলেও দ্বিতীয়ার্ধে জালের ঠিকানা খুঁজে নেন এমবাপ্পে। মঁপেলিয়ের ডি-বক্সে জর্দান ফেরির হাতে বল লাগায় রেফারি পেনাল্টির বাঁশি বাজালে ২৩তম মিনিটে স্পট-কিক নিতে এগিয়ে যান ক্লাবটির চলতি মৌসুমের সবচেয়ে দামি খেলোয়াড় এমবাপ্পে। কিন্তু তার শট রুখে দেন গোলরক্ষক ইয়োনাস ওমলিন। এই হতাশা কাটিয়ে ৬৯তম মিনিটে গোলদাতাদের তালিকায় নাম ওঠান এমবাপ্পে। সতীর্থের কর্নার প্রতিপক্ষের খেলোয়াড়রা ফেরাতে না পারলে ডি-বক্সের ভেতর থেকে লক্ষ্যভেদ করেন তিনি। তবে গোল উদযাপন করতে অস্বীকৃতি জানান তিনি।

এর আগে পাল্টা আক্রমণে ওঠার সময় ভিতিনহা মেসিকে বল বাড়ালে এমবাপ্পেকে বিরক্তি প্রকাশ করতে দেখা যায়। ক্ষোভে হাত ছুঁড়ে মাঝমাঠের একটু সামনে দাঁড়িয়ে যান তিনি। ওই আক্রমণে আর অংশ নেননি তিনি। এই কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে পিএসজির অনেক ভক্ত-সমর্থকদের তোপের মুখে পড়েছেন এমবাপ্পে। তার আচরণকে অসম্মানজনক বলছেন তারা।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ