আজকের শিরোনাম :

‘গোলমেশিন’ জেসুসে আর্সেনালের বড় জয়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ০০:৪৭

ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল জেসুস আর্সেনালে যোগ দিয়েই রীতিমত উড়ছেন! জেসুসের অতিমানবীয় পারফরম্যান্সে শনিবার (১৩ আগস্ট) রাতে লেস্টার সিটিকে ৪-২ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় পেল আর্সেনাল।

আজ লেস্টার সিটির বিপক্ষে নিজে গোল করেছেন দুটি, সঙ্গে বানিয়েও দিয়েছেন সমান সংখ্যক গোল। ম্যাচের প্রথমার্ধের ২৩ এবং ৩৫ মিনিটে দুইবার লক্ষ্যভেদ করে আর্সেনালকে ম্যাচে ২-০ গোলের লিড এনে দেন এই ব্রাজিলিয়ান তারকা। লিড নিয়েই বিরতিতে যায় আরতেতার দল।
 
দ্বিতীয়ার্ধের শুরুতে আক্রমণের ধার বাড়ায় ব্রেন্ডন রজার্সের লেস্টার। যার ফলও তারা হাতেনাতে পেয়ে যায়। ৫৩ মিনিটে আর্সেনালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার উইলিয়াম সালিবা নিজেদের জালেই বল ঠেলে দিলে ম্যাচে ফেরার লাইফলাইন পায় লেস্টার। তবে এর মিনিট দুয়েক পরেই জেসুসের পাস ধরে লেস্টারের জাল কাঁপিয়ে সেই লাইফলাইন কেড়ে নেন আর্সেনালের সুইস মিডফিল্ডার গ্রানিত শাকা।

ম্যাচের ৭৪ মিনিটে ইংলিশ প্লেমেকার জেমস ম্যাডিসনের গোলে ফের ব্যবধান কমায় লেস্টার। তবে তার এক মিনিট পরেই দুই ব্রাজিলিয়ান মার্টিনেলি এবং জেসুসের যুগলবন্দীতে জয়সূচক গোল পায় আর্সেনাল। প্রতি-আক্রমণে জেসুসের পাস থেকে বল পেয়ে লো শটে লিগে টানা দ্বিতীয় ম্যাচে গোলের দেখা পান মার্টিনেলি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ