সাইমন্ডস মারা গেলেও প্রাণে বেঁচেছে তাঁর দুই কুকুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২২, ১৩:১৬

কুকুর কোলে নেওয়া সাইমন্ডস এখন শুধুই অতীত। ছবি:সংগৃহীত
এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় গতকাল পৃথিবীর মায়া ত্যাগ করেছেন অ্যান্ড্রু সাইমন্ডস। কীভাবে তার গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ল সেটি এখনো জানা যায়নি। তবে জানা গেছে, গাড়িতে থাকা সাইমন্ডসের দুই কুকুর প্রাণে বেঁচে গেছে। 

শনিবার রাতে কুইন্সল্যান্ড রাজ্যের টাউন্সভিল শহরে দুর্ঘটনাটি ঘটে৷ এ সময় সাইমন্ডসের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। এর প্রায় দুই মিনিট পর এক প্রত্যক্ষদর্শী দুর্ঘটনা কবলিত গাড়িটি দেখতে পান। দ্য ডেইলি মেইলকে ঘটনার বর্ণনা দিয়ে প্রত্যক্ষদর্শীটি বলেন, ‘দুই কুকুরের মধ্যে একটি খুবই আবেগী ছিল। সেই কুকুরটি সাইমন্ডসকে রেখে কোথাও যেতে চাচ্ছিল না। সাইমন্ডসের কাছ থেকে ওকে সরাতে গেলেই গর্জে উঠছিল। আমার সঙ্গে যে ছিল সেই প্রথমে সাইমন্ডসকে দেখে গাড়ি থেকে বের করে আনে।’

তখন সাইমন্ডসের সর্বশেষ অবস্থা কেমন ছিল সেই প্রশ্নে প্রত্যক্ষদর্শী  বলেন,‘সাইমন্ডস তখন অজ্ঞান ছিল। কোনো সাড়া দিচ্ছিল না, হৃৎস্পন্দনও পাওয়া যাচ্ছিল না।’ জরুরি সেবা দেওয়ার কাজে নিয়োজিত কর্মীরা ঘটনাস্থলে সাইমন্ডসকে বাঁচানোর প্রাণান্তকর চেষ্টা করেছে। কিন্তু শেষ পর্যন্ত তাকে আর বাঁচানো যায়নি। 

সাইমন্ডসের এই মৃত্যু নাড়িয়ে দিয়েছে পুরো ক্রিকেট বিশ্বকে। অস্ট্রেলিয়ান ক্রিকেটে এই মৃত্যুর মিছিল শুরু হয়েছে গত বছর থেকেই। আগের বছর ডিন জন্স। আর এই বছরের মার্চে ২৪ ঘণ্টার ব্যবধানে রডনি মার্শ আর শেন ওয়ার্ন বিদায় নিয়েছেন। সেই ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতে এবার অকালেই চলে গেলেন আরেক কিংবদন্তি অ্যান্ডু সাইমন্ডস।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ