আজকের শিরোনাম :

জয়ের ব্যাটে চ্যালেঞ্জিং সংগ্রহ কুমিল্লার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২২, ১৯:৫০

সাকিবের ফরচুন বরিশালের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইনিংস থেমেছে ৭ উইকেট হারিয়ে ১৫৮ রানে। টপ অর্ডারের ব্যাটারদের ব্যর্থতার দিনে ভিক্টোরিয়ান্সের হয়ে মিরপুরে আলো জ্বাললেন তরুণ টাইগার ব্যাটার মাহমুদুল হাসান জয়।

কুমিল্লার হয়ে বিপিএলে অভিষেক হয় দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসির। মাঠের লড়াই শুরুর আগেই জানিয়েছিলেন, বিপিএলের সর্বোচ্চ স্কোরার হতে চান। তবে এরই মধ্যে দুই ইনিংস ব্যাট করেও প্রত্যাশার ছিঁটেফোটাও মেটাতে পারছেন না তিনি।

প্রথম ম্যাচে ৬ বল খরচায় ২ রান করার পর আজ বরিশালের বিপক্ষে সাকিবের বলে জিয়ার কাছে ক্যাচ দিয়ে ফেরার আগে ১১ বল খেলে করেছেন মোটে ৬ রান। এ ছাড়া আরেক বিদেশি খেলোয়াড় ক্যামেরন ডেলপোর্টও টানা ব্যর্থ। নাইম হাসানের শিকার হওয়ার আগে ১৩ বলে ১৯ রান করেছেন।

তবে দামি আর অভিজ্ঞদের ব্যর্থতার দিনে আলো ছড়িয়েছেন তরুণ টাইগার ক্রিকেটার মাহমুদুল হাসান জয়। একপ্রান্তের ব্যাটারদের আসা-যাওয়ার মিছিলে অন্য প্রান্ত আগলে রাখে সে। তবে ইনিংসের শেষ দিকে লিনটফের বল উড়িয়ে মারতে গিয়ে গেইলের কাছে ধরা পড়েন। সাজঘরে ফেরার আগে এক ছয় ও ছয় চারে করেছেন ৪৮ রান।

এ ছাড়া কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েসও সেভাবে দাঁড়াতে পারেননি। ব্রাভোর বলে সোহানের হাতে ক্যাচ দেওয়ার আগে করেছেন ১৫ রান।

এদিকে বরিশালের হয়ে সর্বোচ্চ সাফল্য ডোয়াইন ব্রাভোর। চার ওভার বল করে ৩০ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। এছাড়া সাকিব দুটি এবং নাইম ও লিনটফ একটি করে উইকেট শিকার করেছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ