টস জিতে বোলিংয়ে মুশফিকের খুলনা টাইগার্স

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ১৮:২১ | আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ১৮:২৭

ইনজুরির কারণে ঢাকার হয়ে প্রথম দুই ম্যাচ খেলতে পারছেন না ম্যাশ। সব দলকেই ফেবারিট মানলেও জয়ে আসর শুরুর লক্ষ্য ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহর। ভাবছেন না উইকেট নিয়েও। তরুণদের জন্য আসরটাকে নিজেদের প্রমাণের মঞ্চ হিসেবে দেখছেন তিনি।

বিপিএলে বড় দুর্ভাগা মুশফিকুর রহিম। ব্যক্তিগত সাফল্যে বরাবরই উজ্জ্বল তিনি। ৮১ ইনিংসে ২ হাজার ২৭৪ রানে করে বিপিএলের সফল ব্যাটসম্যান মুশি। সবশেষ আসরে তার রান ছিল ৪৯১। টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ রান স্কোরার ছিলেন তিনি। এখনও শিরোপা ঝুলিতে পুরতে পারেননি একবারও। এবার সে আক্ষেপ ঘোচাতে চান এবার।

ব্যক্তিগত লক্ষ্য পূরণের চেয়ে দলীয় অর্জনকেই বড় করে দেখছেন মুশফিক। সবশেষ টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন না। এবার বিপিএলকেই হয়ত নিজেকে প্রমাণের মঞ্চ মনে করছেন। বিপিএলের প্রাথমিক পর্বে সেরা দুই দলের মধ্যে থাকাই তার মূল লক্ষ্য।

ঢাকা একাদশ
মোহাম্মদ শেহজাদ, তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলা, মাহমুদউল্লাহ রিয়াদ, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা, শুভাগত হোম, আরাফাত সানি, এবাদত হোসেন ও রুবেল হোসেন।

খুলনা একাদশ
মুশফিকুর রহিম, আন্দ্রে ফ্লেচার, তানজিদ হাসান, রনি তালুকদার, ইয়াসির আলি, থিসারা পেরেরা, মেহেদী হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দি শুভ, নাভিন উল হক ও কামরুল ইসলাম রাব্বি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ