আজকের শিরোনাম :

বরিশালের হয়ে খেলতে ঢাকায় ব্রাভো

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২২, ০০:৩৭

বিপিএলে ফরচুন বরিশালের হয়ে সাকিব আল হাসান-ক্রিস গেইলদের সঙ্গে খেলতে ঢাকায় পা রেখেছেন ডোয়াইন ব্রাভো। ঢাকায় পৌঁছেই বিপিএল খেলবে নিজের আগ্রহের কথা জানিয়েছেন ক্যারিবীয় টি-টুয়েন্টি তারকা।

আজ সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানে অবতরণ করেন তিনি।

ঢাকায় পা রেখে ব্রাভো বলেন, ‘হ্যালো, চ্যাম্পিয়ন এসে গেছে। বিপিএল ২০২২ আসরে খেলতে মুখিয়ে আছি। ফরচুন বরিশালের হয়ে খেলতে আমি এখন ঢাকায়।’

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ব্রাভো। তবে বিশ্বব্যাপী এখনো ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে খেলে যাচ্ছেন তিনি।

কাগজে কলমে বিপিএলে এবার শক্তিশালী দল গড়েছে ফরচুন বরিশাল। এবারের শিরোপার অন্যতম দাবিদার তারা। এই দলে আছেন কয়েকজন তারকা ক্রিকেটার, যারা সারা বছরই বিশ্বের সব প্রান্তে টি-টুয়েন্টির ফেরি করে বেড়ান।

প্লেয়ার্স ড্রাফট থেকে বরিশালের দলে এসেছে কাজী নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসানের মত জাতীয় দলের তারকারা। এছাড়াও বরিশালে ঠাই পেয়েছেন মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, সানজামুল ইসলাম, সালমান হোসেন ইমন ও ইরফান শুক্কুর।

বিদেশি ক্রিকেটারদের মধ্যে প্লেয়ার্স ড্রাফটে স্কোয়াডে ডাক পান ওয়েস্ট ইন্ডিজের ওবেদ ম্যাককয় ও আলজারি জোসেফ এবং শ্রীলঙ্কার নিরোশান ডিকভেলা (ছাড়পত্র না পাওয়ায় খেলতে পারবেন না)। ড্রাফটের পর মুনিম শাহরিয়ার ও ইংলিশ চায়নাম্যান জ্যাকব বেনেডিক্ট লিন্টটকে দলে নিয়েছে দলটি।

এক নজরে বরিশাল স্কোয়াড:

দেশি ক্রিকেটার: সাকিব আল হাসান (আইকন), নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, ফজলে মাহমুদ রাব্বি, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান রানা, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী,তাইজুল ইসলাম, নাঈম হাসান, সালমান হোসেন, ইরফান শুক্কুর ও মুনিম শাহরিয়ার।

বিদেশি ক্রিকেটার: ক্রিস গেইল, মুজিব উর রহমান, আলজারি জোসেফ, ডোয়াইন ব্রাভো ও জেইক লিন্টট।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ