সাকিবকে বাদ রেখেই ব্যাটিংয়ে কলকাতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এর দ্বিতীয় অংশে সাকিব আল হাসানের অপেক্ষা যেন শেষই হচ্ছে না। পুনরায় মাঠে গড়ানোর পর এই নিয়ে তৃতীয় ম্যাচে মাঠে নামল তার দল কলকাতা নাইট রাইডার্স, কিন্তু সাকিবের নাম দেখা যাচ্ছে না একাদশে। তাকে ছাড়া আজ রোববার দল সাজিয়েছে কলকাতা।

তবে সাকিবকে ছাড়াই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আর মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আগের দুই ম্যাচে জিতেছে তার দল। ফলে উইনিং কম্বিনেশনেই ভরসা রাখছে দলীয় ম্যানেজমেন্ট। আজ টসে জিতেছে দলটি। প্রথম হাসিটা হেসে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক অইন মরগ্যান। চেন্নাই দলে পরিবর্তন এসেছে একটা। স্যাম কারানকে জায়গা করে দিতে একাদশ থেকে ছিটকে গেছেন পেস অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। 

চলতি আইপিএলে কলকাতার প্লে অফ নিশ্চিতের অপেক্ষাটা শেষ হয়নি এখনো। ৮ ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দলটি আছে তালিকার চারে। আর চেন্নাই প্রায় নিশ্চিতই করে ফেলেছে প্লে অফ। কলকাতার চেয়ে একটি ম্যাচ বেশি খেলে ১৪ পয়েন্ট ঝুলিতে পুরেছে মহেন্দ্র সিং ধোনির দল।

কলকাতা একাদশ
শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ের, রাহুল ত্রিপাঠি, নিতীশ রানা, অইন মরগ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সুনিল নারিন, লকি ফার্গুসন, প্রসিধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী।

চেন্নাই একাদশ
রুতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসি, মইন আলি, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, শার্দুল ঠাকুর, দীপক চাহার, জশ হেইজেলউড।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ
ksrm