বার্সা কোচের পদে থাকছেন কোম্যানই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২১, ০০:১৯

জিততেই যেন ভুলে গেছে বার্সেলোনা। সর্বশেষ কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র করার পর সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। সেই সাথে চলছে কোচ রোনাল্ড কোম্যানের মুণ্ডুপাত।

এরই মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছিল, কোম্যানকে সম্ভবত বিদায় করে দেবেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। কারণ, এমনিতে সভাপতির সঙ্গে সম্পর্কটা তার মোটেও ভালো নয়। অনেক আগে থেকেই বার্সা সভাপতি সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন কোচ পরিবর্তনের।

কাদিজের সঙ্গে গোলশূন্য ড্র করার পর কোম্যানের ওপর বার্সা সভাপতি তার ওপর আরও খড়গহস্ত হবেন- এটাই ছিল অনুমিত বিষয়। কোচের ভবিষ্যৎ নিয়ে বার্সা সভাপতির সঙ্গে বৈঠকে বসেছেন কোচ কোম্যান।

বার্সা সভাপতির সঙ্গে বৈঠকে সিদ্ধান্তও চূড়ান্ত। আপাতত বার্সার কোচের পদে থাকছেন কোম্যানই। তাই রবিবার লেভান্তের বিপক্ষে বার্সার ডাগআউটে দাঁড়াবেন তিনি।

বার্সা সভাপতি হুয়ান লাপোর্তাও কোম্যানের ভবিষ্যৎ নিয়ে ধ্বংসাত্মক চিন্তা করা থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছেন। বার্সেলোনার সভাপতি এবং কোচ দু’জনই কাদিজের বিপক্ষে ম্যাচ নিয়ে আলোচনা করেছেন। ম্যাচের নানাদিক বিশ্লেষণ করেছেন।

তবে, ধারণা করা হচ্ছে- আপাতত টিকে গেলেও সামনের তিন ম্যাচ কোম্যানের জন্য গুরুত্বপূর্ণ। লেভান্তে, বেনফিকা এবং অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে যদি ফল ভালো না হয়, তাহলে আজ (শুক্রবার) নেওয়া সিদ্ধান্তে বার্সা সভাপতি কিংবা কর্মকর্তারা অটল থাকতে পারবেন কি না সন্দেহ রয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ