এবারের ডিপিএলে আর খেলা হচ্ছে না সাকিব-তামিমের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২১, ২০:৩৩

মোহামেডানের সাথে সাকিবের চুক্তিটাই ছিল শুধু রাউন্ড রবিন লিগ পর্যন্তাই, তাই পরের রাউন্ডে আর থাকছেন না তিনি। সাকিবের মতো টুর্নামেন্টটা শেষ হয়ে গেছে তামিম ইকবালেরও। হাটুর ইনজুরির কারণে এরই মধ্যে হোটেল ছেড়ে পরিবারের কাছে চলে গেছেন তামিম।

অখেলোয়াড়সূলভ আচরণে তিন ম্যাচের নিষেধাঞ্জা শেষে মোহামেডান জার্সিতে সাকিব, তবে দেশসেরা অলরাউন্ডারের ডিপিএলটা এখানেই। সাকিব এখন যুক্তরাষ্ট্রের বিমাণে ওঠার অপেক্ষায়। ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগে আর খেলা হচ্ছে না মোহামেডান অধিনায়কের।

সাকিবের না খেলার পেছনে নেই অনাকাঙ্খিত কোন কারণ। মোহামেডানের সাথে ওর চুক্তিটা ছিল শুধু এই রাউন্ড রবিন লিগে পর্যন্ত। স্ত্রী-সন্তানের সাথে মাঝের টাইম কাটানো শেষ হলেই জাতীয় দায়িত্বে ব্যস্ত হবেন টাইগার সুপারস্টার। সরাসরি জিম্বাবুয়েতে যোগ দেবেন দলের সাথে।

সাকিবের মতোই ডিপিএলের সুপার লিগে খেলা হচ্ছে না তামিম ইকবালের। তবে তামির না খেলার পেছনে একটা দু:সংবাদ। ইনজুরিতে পড়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক। টিমের সাথেও থাকা হচ্ছে না তার। ডিপিএল টিম হোটেল ছেড়ে ডান হাটুর ইনজুরি নিয়ে তামিম চলে গেছেন বাসায়।

তামিমকে নিয়েও নেই দুশ্চিন্তার কিছু। ওডিআই কাপ্তান খেলবেন জিম্বাবুয়ে সফরে। ফিট হওয়ার জন্যই তাই ঢাকা প্রিমিয়ার লিগের বাকি ম্যাচগুলোতে খেলবেন না তিনি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ