আজকের শিরোনাম :

ডিপিএলে অধিনায়ক থাকছেন না তামিম!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২১, ০৯:২২

বহুল কাঙ্ক্ষিত ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) শুরু হচ্ছে আগামীকাল সোমবার। এবারের আসরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলবেন তামিম ইকবাল। তবে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ককে ক্লাবটির অধিনায়ক হিসেবে দেখা যাওয়ার সম্ভাবনা কম। বিষয়টি জানিয়েছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের শীর্ষ কর্মকর্তা।

তামিম নিজেই অধিনায়কত্ব করতে চাচ্ছেন না বলে জানা গেছে। তার জায়গায় দলটির অধিনায়কত্বে দেখা যেতে পারে উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়কে। তবে বিষয়টি আনুষ্ঠানিকভাবে আগামীকাল জানানো হবে বলে জানিয়েছেন প্রাইম ব্যাংকের ওই কর্মকর্তা।

তিনি বলেন, সিদ্ধান্ত যা হয়েছে তাতে তামিম অধিনায়ক হিসেবে থাকবে না বলে জেনেছি। তার বিকল্প হিসেবে এনামুল হক বিজয়ের নাম আসেছে। তবে এসব কোনো কিছুই চূড়ান্ত না এখন পর্যন্ত। আগামীকাল ম্যাচের আগে আমাদের মিটিং আছে। এরপর অধিনায়কের নাম আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

স্থগিত হওয়ার আগে অবশ্য প্রাইম ব্যাংকের অধিনায়ক ছিলেন তামিমই। তখন ওয়ানডে ফরম্যাটে মাহমুদউল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৯ উইকেটে হারিয়েছিল প্রাইম ব্যাংক। শোনা যাচ্ছে ফরম্যাট বদলে যাওয়ার কারণেই অধিনায়কত্ব করতে চাচ্ছেন না তামিম।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ