আজকের শিরোনাম :

রাজস্থানকে ১৩৪ রানের টার্গেট দিয়েছে কলকাতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২১, ২২:২০ | আপডেট : ২৪ এপ্রিল ২০২১, ২২:২২

ক্রিস মরিচ ও মোস্তাফিজুর রহমানের নিয়ন্ত্রিত বোলিংয়ে রাজস্থানক ১৩৪ রানের টার্গেট দিয়েছে কলকাতা। দলটির পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেছেন রাহুল ত্রিপাতি। এছাড়া দিনেশ কার্তিক ২৫ ও নিতিশ রানা ২২ রান করেছেন।

শনিবার (২৪ এপ্রিল) মুম্বাইয়ের ওয়েংখেড়ে স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করতে নেমে আজও সুবিধা করতে পারেনি ভুগতে থাকা কলকাতার ব্যাটিং ইউনিট। আর এর বড় কারণ মোস্তাফিজ আর ক্রিস মরিচের দুর্দান্ত বোলিং। বাংলাদেশি পেসার উইকেট অবশ্য পেয়েছেন মাত্র ১টি। তবে ৪ ওভারে রান দিয়েছেন মাত্র ২২টি।

মোস্তাফিজের ওভারগুলোতে সেভাবে রান তুলতে না পেরে অন্যদের হাঁকাতে চেয়ে পরপর উইকেট হারিয়েছে কলকাতার ব্যাটাররা। পাওয়ার প্লেতে দুই ওভার বোলিং করে মাত্র ৯ রান খরচ করেছিলেন মোস্তাফিজ। বাংলাদেশি পেসারের বাকি দুই ওভার ডেথ ওভারের জন্য রেখে দিয়েছিলেন রাজস্থানে অধিনায়ক সাঞ্জু স্যামসন।

দুটি আলগা বলে দুটি চার হজম করার বিষয়টি বাদ দিলে ডেথ ওভারেও দুর্দান্ত ছিলেন মোস্তাফিজ। প্যাট কামিন্স, রাহুল ত্রিপাতিরা বারবার পরাস্ত হয়েছেন মোস্তাফিজের স্লোয়ার, কার্টারে। ত্রিপাতিকে তুলে নিলেন কার্টারেই। মোস্তাফিজের কার্টারে ক্যাচ তুলে দিয়েছিলেন প্যাট কামিন্সও। কিন্তু উইকেটরক্ষক স্যামসনের সঙ্গে শিভম দুবের ভুল বুঝাবুঝির কারণে সহজ ক্যাচটা ধরতে পারেনি কেউই।

ক্রিস মরিচ উইকেট পেয়েছেন তিনটি। দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ৪ ওভারে ২৩ রান খরচায় তিন তুলে নিয়েছেন। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ