আজকের শিরোনাম :

বিদেশে আরেক মায়ের বুক খালি করলেন বাংলাদেশি যুবক ইমরান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২২, ১২:১৩

মালয়েশিয়ায় নিজের বন্ধুকে বাংলাদেশি এক যুবককে হত্যা করেছেন স্বদেশি মোহাম্মদ ইমরান মিয়া। ৩২ বছর বয়সী ইমরান মালয়েশিয়ায় ক্লিনার হিসেবে কর্মরত ছিলেন। এক সপ্তাহে স্বদেশি আলম শফিককে (৩২) হত্যা করেন ইমরান।

নিউ স্ট্রেইটস টাইমস জানিয়েছে, শুক্রবার (২ সেপ্টেম্বর) শফিককে হত্যার দায়ে অভিযুক্ত করা হয় ইমরানকে। এসময় তার সামনে অভিযোগ পড়ে শোনান ম্যাজিস্ট্রেট নুর ফারদিনা জুলখাইরি। তাকে জিজ্ঞাসা করা হয় তিনি বিরুদ্ধে আনা অভিযোগ বুঝতে পারছেন কিনা জবাবে মাথা নাড়েন ইমরান।

এর আগে গত ২১ আগস্ট ইমরানের অবর্তমানে তার বিরুদ্ধে শফিককে হত্যার অভিযোগ গঠন করা হয়। ফৌজদারি আইনের ৩০২ ধারায় অভিযোগ গঠন করা হয়েছে ইমরানের বিরুদ্ধে। এই ধারায় সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড।

ডেপুটি পাবলিক প্রসিকিউটর (পিপি) নুরুল আতিকাহ আশরাফ আলি জানান, ইমরানের জামিন নামঞ্জুর করা হয়েছে। জানা গেছে, ২০১৬ সাল থেকে মালয়েশিয়ায় কাজ করছেন ইমরান।

গত সোমবার বায়ান বারুর বুকিত গেদুংয়ে ছুরিকাঘাতে শফিককে হত্যা করেন ইমরান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তারা এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখেন। এরপর ৩১ থেকে ৪৫ বছর বয়সী চারজন বিদেশিকে আটক করে মালয়েশিয়ার পুলিশ।

তারা পেশায় ক্লিনার, সানড্রাই স্টোরকিপার, ফ্যাক্টরি অপারেটর ও নির্মাণ শ্রমিক। তাদের মধ্যে তিনজনকে ছেড়ে দেয়া হয়েছে। প্রতিশোধ নিতে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ