আজকের শিরোনাম :

নৌকায় ভোট চেয়ে সমালোচনার মুখে বিএনপি নেতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩২

হবিগঞ্জ মাধবপুরের আদাঐর ইউনিয়নে আওয়ামী লীগের রাজনৈতিক সভায় নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. মীর মোহাম্মদ খোরশেদ আলম। এতে উপজেলা বিএনপির নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

১৯ সেপ্টেম্বর হবিগঞ্জ- ৪ (মাধবপুর- চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলীর একটি রাস্তা উদ্বোধন উপলক্ষে জনসভায় তিনি এ আহ্বান জানান।

এ সময় তিনি বিমান প্রতিমন্ত্রী উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। বক্তৃতা শেষ অংশে তিনি উপস্থিত সবাইকে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। এ নিয়ে মাধবপুর উপজেলা বিএনপি ও হবিগঞ্জ জেলা বিএনপি নেতাকর্মীদের মধ্যে নেতিবাচক প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ওই ইউনিয়নের বিএনপি সাধারণ সম্পাদক আনোয়ার আলী বলেন, খোরশেদ চেয়ারম্যানের কাজটা খুবই জঘন্য হয়েছে। তার নিজের দুর্নীতি ঢাকতে আওয়ামী লীগের নেতাদের ওপর সওয়ার হয়েছে। উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. শাহজাহানকে বিষয়টা জানিয়েছি। তাকে বহিষ্কারের জন্য অনুরোধে জানিয়েছি।

মাধবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামদু জানায়, তার কাজটি দালালির মতো হয়েছে গেছে। আমি সভাপতির সঙ্গে কথা বলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে ব্যবস্থা নেব।

আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড সবাইকেই প্রভাবিত করছে। এরই উদাহরণ ইউপি বিএনপির সভাপতি খোরশেদ। এক্ষেত্রে নেতার মতপ্রকাশের স্বাধীনতার বা মতপ্রকাশ করা কোনো অন্যায় নয়।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ