সাংঘর্ষিক রাজনীতি চিরদিনের জন্য বিদায় হোক : তথ্যমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৩, ১৩:১৯

দেশি-বিদেশি সব ষড়যন্ত্রের হাত থেকে দেশকে রক্ষা করার জন্য পবিত্র ঈদুল আজহার দিনে মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।  

বৃহস্পতিবার (২৯ জুন) সকালে নিজ গ্রাম রাঙ্গুনিয়া উপজেলার সুখবিলাসে পবিত্র ঈদুল আজহার নামাজ শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

নামাজ আদায় শেষে তথ্যমন্ত্রী নিজ নির্বাচনী এলাকার মুসল্লিদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পরে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনে পশু কোরবানি দেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, দেশ যখন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে তখন দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। সেই ষড়যন্ত্র ছিন্ন করে দেশ যেন উন্নয়ন অভিযাত্রায় এগিয়ে যায় সেটিই আজকের দিনে প্রত্যাশা।  

তিনি বলেন, আজকের এইদিনে আমাদের কামনা হচ্ছে আমাদের দেশ যেন দেশি-বিদেশি সমস্ত ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পায়। একইসাথে আজকের দিনে প্রত্যাশা, আমাদের দেশ থেকে যেন সাংঘর্ষিক রাজনীতি চিরদিনের জন্য বিদায় নেয়।  

ড. হাছান মাহমুদ বলেন, যারা দেশে সাংঘর্ষিক রাজনীতি করে, যারা দেশের মানুষকে কষ্ট দেওয়ার, মানুষ পুড়িয়ে হত্যা করার এবং মানুষের সহায় সম্পত্তি ধ্বংস করার রাজনীতি করে, তাদের যেন শুভ বুদ্ধির উদয় হয়।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ