আজকের শিরোনাম :

সাংবাদিক নাদিম হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান আ.লীগ থেকে বহিষ্কার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২৩, ০৯:১১ | আপডেট : ১৭ জুন ২০২৩, ১০:২২

অবশেষে সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৭ জুন সকালে) বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন তালুকদার বাবুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চেয়ারম্যান বাবুকে বহিষ্কার করার বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলানিউজের জেলা প্রতিনিধি ও একাত্তর টেলিভিশনের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বুধবার (১৪ জুন) তার ওপর সন্ত্রাসীরা হামলা করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৫জুন) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এই হত্যাকাণ্ডের ঘটনায় প্রশাসন ও বিভিন্ন গণমাধ্যমে মূল হোতা চেয়ারম্যান বাবুর নাম উঠে আসে। এতে দলের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। কেন বাবুকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়ে সাতদিনের মধ্যে লিখিত জবাব চাওয়া হয়েছে।

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম বলেন, চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর বিরুদ্ধে এর আগের নারী কেলেঙ্কারির ঘটনা ছিল। সম্প্রতি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় মূল হোতা হিসেবে তার নাম শুনা যাচ্ছে এতে করে দলের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে। তাই বাবুকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ