আজকের শিরোনাম :

কদমতলী থানা বঙ্গবন্ধু পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২৩, ২১:৩৭ | আপডেট : ০২ জুন ২০২৩, ২১:৪১

গত বৃহস্পতিবার ১ জুন কদমতলী থানা বঙ্গবন্ধু পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের দায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শেখ আবদুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেল। 

সম্মেলনে মো. রওশন আলীকে সভাপতি ও মো. খায়রুল কাওসার রুবেলকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট থানা কমিটি ঘোষণা করা হয়েছে। এসময় ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন এম. মনসুর আলী, এস. এম. ওয়াহিদুজ্জামান (মিন্টু) ও নির্মল বিশ্বাস।

ঘোষিত কমিটির সহ-সভাপতি আব্দুর রব, কামাল হাফিজ, আমিরুল ইসলাম দিপক, জি এইচ ফারুক, মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান (টুটুল), সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান মুন্সি ও মঞ্জুর আহমেদ, দপ্তর সম্পাদক আসাদ আলী মমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম মাহমুদ ইলিয়াছ, অর্থ সম্পাদক মোঃ জুলহাস উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ডা. আম্বীয়া জাহান ( মুক্তা), ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো: মোরশেদ খান , আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান ( মোজাম্মেল)। 

এছাড়া নবগঠিত কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন নাঈম ফেরদৌস পলাশ, আবু সায়িদ আহমেদ ( রুবেল), মাহবুব আলম প্রধান( মানিক), আব্দুর রাজ্জাক মুন্সি, আব্দুল ওয়াদুদ, জিল্লুর রহমান, একলাসুর রহমান(হাসান), ওমর ফয়সাল আলীফ। ঘোষণা পর নবগঠিত কমিটির পক্ষ থেকে ঐতিহাসিক বাসভবন ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।  নবগঠিত থানা কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দকে ঢাকা মহানগর কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এবিএন/ইমরান/এসই

এই বিভাগের আরো সংবাদ