আজকের শিরোনাম :

একটি জোরজবরদস্তি নির্বাচনের মেসেজ পাচ্ছি: জিএম কাদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২২, ২০:১১

সহিংসতার মাধ্যমে জোরজবরদস্তির একটি নির্বাচন হবে, সরকারি দল থেকে এমন মেসেজ পাচ্ছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের।

আজ শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সন্ত্রাসী হামলায় পা বিচ্ছিন্ন জাতীয় পার্টির নেতা সফিকুল ইসলামকে দেখতে গিয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

এসময় কাদের বলেন, ‘চলমান সহিংস রাজনীতি আগামী জাতীয় নির্বাচনের জন্য অশনিসংকেত। সহিংসতার মাধ্যমে জোরজবরদস্তির একটি নির্বাচন হবে, সরকারি দল থেকে এমন মেসেজ আমরা পাচ্ছি। এটা দেশ ও জাতির জন্য দুঃখজনক। ’

কাদের বলেন, কথা বলা, সভা–সমাবেশ ও বিক্ষোভ প্রদর্শনের অধিকার থাকতে হবে। স্বাভাবিক রাজনীতি বাধাগ্রস্ত হলে সহিংস রাজনীতি আসে, যা দেশের জন্য অমঙ্গল বয়ে আনবে। এসময় কাদের অভিযোগ করেন, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলামকে সরকার সমর্থক সন্ত্রাসীরা কুপিয়ে পা বিচ্ছিন্ন করে দিয়েছে।

অভিযোগ করে জিএম কাদের বলেন, সফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যেই হামলা করা হয়েছিল। সময়মতো তাকে হাসপাতালে নেওয়া না হলে তাঁর মৃত্যুর আশঙ্কা ছিল। তাকে আজীবন পঙ্গুত্বের অভিশাপ নিয়ে বাঁচতে হবে। আমরা দোষী ব্যক্তিদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম কোষাধ্যক্ষ আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম ও যুগ্ম যুববিষয়ক সম্পাদক দীন ইসলাম শেখসহ অন্য নেতারা।

এবিএন/আব্দুর রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ