আজকের শিরোনাম :

পদ্মা সেতু উদ্বোধনের দিন বিশ্বব্যাংকের সামনে যুক্তরাষ্ট্র আ. লীগের সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২২, ১৩:২৩

ওয়াশিংটন ডিসিতে বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়।
পদ্মা সেতুর উদ্বোধনের দিন ওয়াশিংটন ডিসিতে বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে আনন্দ সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ।

সমাবেশটি ২৪ জুন বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ডা. সিদ্দিকুর রহমান বলেন, 'আগামী ২৫ জুন বাংলাদেশ সময় সকাল ১০টায় ও যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় ২৪ জুন রাত ৩টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ঐতিহাসিক পদ্মা সেতু উদ্বোধন করা হবে। এ সময় ওয়াশিংটন ডিসিতে বিশ্বব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে আনন্দ সমাবেশের প্রস্তুতি নিচ্ছি। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য, সহযোগী সংগঠনের সদস্য ও আওয়ামী লীগের সমর্থকদের যথাসময়ে এই আনন্দ সমাবেশে যোগ দিতে ও সমাবেশ সফল করতে আহ্বান জানিয়েছি আমরা।'

২০১২ সালে পদ্মা সেতু প্রকল্প নিয়ে প্রধানমন্ত্রী, তার পরিবারের সদস্য ও , আওয়ামী লীগ সরকারের নামে মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ। প্রতিবাদের অংশ হিসেবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ২০১২ সালের ১১ জুন এক হাজারেরও বেশি নেতা-কর্মীকে নিয়ে বিশ্বব্যাংকের সদর দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন ও অবরোধ করে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ