আজকের শিরোনাম :

লবিস্ট নিয়োগ বিষয়ে প্রতিমন্ত্রীর বক্তব্য বানোয়াট: মোশাররফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২২, ১৭:১৯

যুক্তরাষ্ট্রে লবিস্ট নিয়োগের জন্য বিএনপি প্রচুর অর্থ বিনিয়োগ করছে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এমন বক্তব্যকে ভিত্তিহীন বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, জনগণকে বিভ্রান্ত করতেই ক্ষমতাসীনরা লবিস্ট নিয়োগের ভিত্তিহীন ও বানোয়াট দায় বিএনপির ওপর চাপাচ্ছে। এই অভিযোগ ভিত্তিহীন বানোয়াট। যখন বিদেশ থেকে কিছু ব্যক্তি ও সংস্থার ওপর নিষেধাজ্ঞা আরোপ এসেছে, যখন এই সরকার গণতান্ত্রিক সামিটে আমন্ত্রণ পায় না, তখন এই প্রশ্নগুলো উঠেছে।

অথচ যখন আমরা দেখেছি দেশে গণতন্ত্র নাই, মানুষ হত্যা করা হচ্ছে, চুরি-ডাকাতি করে দেশের অর্থ লুণ্ঠন করা হচ্ছে তখন এগুলো ধামাচামা দেওয়ার জন্য তারা বিদেশে ১৪ বছর ধরে লবিস্ট নিয়োগ করেছে।
বুধবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ৮৬তম জন্মবার্ষিকীতে ফুলেল শ্রদ্ধা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আওয়ামী লীগ এ দেশে যে গণতন্ত্র হত্যা করছে, মানবাধিকার লঙ্ঘন করছে, চুরি-ডাকাতি করে এ দেশের অর্থ লুণ্ঠন করছে। এগুলো যাতে ধামাচাপা দেওয়া যায়, সে জন্য তারা লবিস্ট নিয়োগ করেছে। আজ সরকার এ ধরনের মিথ্যা-বানোয়াট কতগুলো ডকুমেন্ট দিয়ে, জনগণকে বিভ্রান্ত করার জন্য এ ধরনের কথা বলছে। এগুলো সম্পূর্ণ বানোয়াট। আমাদের পূর্ণাঙ্গ প্রতিক্রিয়া সংবাদ সম্মেলনে জানাবো।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ