আজকের শিরোনাম :

সরকারের স্বার্থেই খালেদা জিয়াকে বিদেশ পাঠানো উচিত: ফখরুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০২১, ১৮:৫৫

সরকারের স্বার্থেই খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য পাঠানো উচিত। কারণ খালেদা জিয়ার কিছু হলে দায় নিতে হবে সরকারকেই। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার বিকেলে, জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত মানববন্ধনে একথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে পাঠানো সরকারের জন্যই ভালো। আল্লাহ না করুক তার যদি কোনো ক্ষতি হয়, তাহলে এই দেশের জনগণ আপনাদের রেহাই দেবে না। তাই কালবিলম্ব না করে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠান।

তিনি আরও বলেন,  দেশনেত্রী খালেদা জিয়া ১৮ কোটি মানুষের অত্যন্ত প্রিয় নেতা। তিনি স্বাধীনতা ও সার্বভৌমত্বের অতন্দ্র প্রহরী। এই স্বাধীনতা ও গণতন্ত্রের জন্য বর্তমানে যেসব নেতা-নেত্রী আছেন, তাদের সবার চেয়ে বেশি ত্যাগ স্বীকার করেছেন খালেদা জিয়া।

মির্জা ফখরুল বলেন, আইনমন্ত্রীর কথায় আবারও প্রমাণিত হয়েছে, সরকার ২০১৮ সালের মতো নির্বাচন করার পাঁয়তারা করছে। আইনমন্ত্রী বলেছেন, চতুর্থবারের মতো শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। নির্বাচন কমিশনের একটি আইন হবে, কিন্তু আগামী নির্বাচন এ আইনের অধীনে হবে না। অর্থাৎ আবারও ভোটের আগের রাতে অপজিশন পার্টিদের পিটিয়ে বের করে দিয়ে মাঠ খালি করে নির্বাচনে পদ দখল করে নেবে তারা। আইনমন্ত্রীর বক্তব্যের মাধ্যমে পরিষ্কার যে, আবারও দেশে ২০১৮ সালের নির্বাচনের পুনরাবৃত্তি হতে যাচ্ছে। এ সরকার জোর করে ক্ষমতা দখল করে বসে আছে, আমাদের আশা-আকাঙ্ক্ষা-স্বপ্ন ভেঙে দিয়েছে। আবারও একদলীয় শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করতে চায় সরকার।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ