খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের বক্তব্যকে গুরুত্ব দিন: সরকারকে রিজভী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২১, ১৭:৫৩

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে মেডিকেল বোর্ড যে বক্তব্য দিয়েছে তা গুরুত্বের সঙ্গে দেখার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বেগম জিয়া প্রচণ্ড অসুস্থ। এই মুহূর্তে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়া প্রয়োজন। মেডিকেল বোর্ডের বক্তব্য গুরুত্বের সঙ্গে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে রাজধানীর শান্তিনগর বাজারে খালেদা জিয়ার মুক্তি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নেন তিনি। কর্মসূচি শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, ‌খালেদা জিয়ার চিকিৎসা পাওয়ার মৌলিক অধিকার হরণ করেছে সরকার। এদেশে খুনের আসামির সাঁজা মওকুফ হলেও গণতন্ত্রের নেত্রীর মুক্তি মিলছে না।  কারণ, সরকার খালেদা জিয়াকে ভয় পায়।

তিনি বলেন, দল মত নির্বিশেষে আপামর জনতা সাবেক প্রধানমন্ত্রীর সুচিকিৎসা নিশ্চিতের দাবি তুলেছেন।  কিন্তু সরকার কোনো কিছুই শুনছে না। দয়া মায়া মানবতা বলতে কিছু নেই তাদের।

কর্মসূচিতে স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ