আজকের শিরোনাম :

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: হানিফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২১, ১৮:০১

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে দলটির নেতারা- এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে রাজধানীর উত্তরার আজমপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ইউনিট সম্মেলনে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায় বিএনপি। তাদের অপরাজনীতি বরদাশত করা হবে না। আদালত আইন অনুযায়ী চলে কারও কথায় চলে না। তার জন্য আলাদা আইন করার সুযোগ নেই। আইন সবার জন্য সমান।

খালেদা জিয়ার ব্যাপারে সরকার মানবিকতা দেখিয়েছে, কারাবিধান অনুযায়ী তাকে চলতে হবে একথা জানিয়ে বিদেশে গিয়ে চিকিৎসা নিতে হলে তাকে দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার পরামর্শ দেন তিনি।

হানিফ বলেন, স্লো পয়জনিংয়ের কথা কেন আসছে? এটা বিএনপির নতুন ষড়যন্ত্র, বিএনপির অপরাজনীতি কঠোরভাবে দমন করা হবে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে জনগণের সহানুভূতি নেওয়ার চেষ্টা করছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারেক রহমান লন্ডনে বসে সরকার পতনের স্বপ্ন দেখেন। আন্দোলন করে সরকার পতনের ক্ষমতা বিএনপির নেই। বিএনপি নামক অপশক্তির সব ষড়যন্ত্র রুখে দেবে আওয়ামী লীগ নেতাকর্মীরা।

তিনি বলেন, গণতন্ত্রে বিশ্বাস করে না বিএনপি। এজন্য কথায় কথায় আন্দোলনের হুমকি দেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ