সরকার চাইলে কুমিল্লার ঘটনার ষড়যন্ত্রকারীদের বের করা সম্ভব: মোশাররফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২১, ১৭:৩৯

সরকার আন্তরিক হলে কুমিল্লার ঘটনার ষড়যন্ত্রকারীদের বের করতে পারবে বলে দাবি করেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে কল্যাণপার্টি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশে রাষ্ট্র, সমাজ, রাজিনীতি সব ক্ষেত্রেই ইসলামের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র হচ্ছে। যার কারণে অন্যায়, অত্যাচার চলছে। দেখা যাচ্ছে সত্যকে মিথ্যা দিয়ে পরাজিত করবার অপচেষ্টা চলছে। ন্যায়, অন্যায়ের কাছে পরাজিত হচ্ছে। মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করে, মিথ্যাচার করে বর্তমান প্রজন্মকে ভিন্নদিকে প্রবাহিত করার চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, আমরা রাসুলের আদর্শ প্রতিষ্ঠা করতে পারিনি, তাই সমাজে এত অত্যাচার, অনাচার চলছে, গায়ের জোর প্রতিষ্ঠার চেষ্টা চলছে। শুধুমাত্র ন্যায়ের পক্ষে কথা বলার জন্য আজকে মানুষকে কারাবরণ করতে হয়। নির্যাতিত হতে হয়। একটি দেশে যদি একটি সরকার বারবার গায়ের জোরে ক্ষমতায় আসে, তারা স্বৈরাচার হয়ে যায়। তখন সেই সমাজে ন্যায় থাকে না। বিচার থাকে না। সেই সমাজে অন্যায় প্রতিষ্ঠিত হয়।

মোশাররফ হোসেন বলেন, মানুষ বিচার না পেতে থাকলে, গণঅভ্যুত্থানেই জবাব দেবে। খালেদা জিয়াকে জামিন না দিয়ে তাকে মৃত্যুর  দিকে ঠেলে দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইব্রাহিম সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীকের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও আলেম ওলামাগণ বক্তব্য রাখেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm