মিটফোর্ড হাসপাতালের সেই দগ্ধ চিকিৎসক মারা গেছেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১১:৫৮

রাজধানীর ওয়ারীর বাসায় দগ্ধ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) শিশু বিভাগের চিকিৎসক অদিতী সরকারের (৩৮) মৃত্যু হয়েছে। আজ বুধবার (২৯ জুন) সকাল ১০টায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান তিনি। 

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চেয়ারম্যান ডা. সামন্ত লাল সেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ২৪ জুন (শুক্রবার) দুপুর সোয়া ১২টার দিকে ওয়ারির ১০ নম্বর হেয়ার স্ট্রিটের বাসার ষষ্ঠ তলায় আগুনে দগ্ধ হন ডা. অদিতী সরকার। তার শরীরের ৫০ শতাংশ পুড়ে যায়।

দগ্ধ চিকিৎসকের স্বামী প্রকৌশলী মানস মণ্ডল জানিয়েছিলেন, এটি একটি দুর্ঘটনা। বাসায় কিছু দাহ্য পদার্থ ছিল, তা অদিতীর পায়ে লেগে পড়ে যায়। সেখানে আগুন লাগে এবং ওই আগুনে দগ্ধ হয় অদিতী।

মানস মণ্ডল আরও জানান, অদিতী মিটফোর্ড হাসপাতালের শিশু বিভাগের রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিল। তাদের বাড়ি ঢাকার নবাবগঞ্জে। দীর্ঘদিন ধরে অদিতী শারীরিকভাবে অসুস্থ ও আপসেট ছিল। কাজ শেষে বাসায় ফিরে জামাকাপড় পাল্টানোর সময় পাশের রুমে হঠাৎ অতিদীর চিৎকার শুনতে পাই। দৌড়ে গিয়ে দেখি তার শরীরে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে বাথরুম থেকে পানি নিয়ে তার শরীরে ঢালি। এরপর ৯৯৯-এর মাধ্যমে একটি অ্যাম্বুলেন্স ডেকে বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ