আজকের শিরোনাম :

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২২, ১১:৩১ | আপডেট : ২৬ মে ২০২২, ১১:৪৩

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় খিলগাঁও তালতলায় নার্গিস (২৫), পুরান ঢাকার কোতোয়ালি এলাকায় সিরাজুল ইসলাম (৪৫) ও হাজারীবাগ বেড়িবাঁধে অজ্ঞাতপরিচয় (৪২) এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৬ মে) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ।

বুধবার (২৫ মে) দিনগত রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত পৃথক তিনটি দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সকাল সাতটার দিকে তিনজন পথশিশু নার্গিস নামে নারীকে হাসপাতালে নিয়ে আসে। তারা জানিয়েছে খিলগাঁও তালতলা মার্কেটের সামনের রাস্তায় আহত অবস্থায় পড়েছিল ওই নারী। স্থানীয় পুলিশ তাদেরকে দিয়ে ওই নারীকে হাসপাতালে পাঠিয়ে দেয়। ওই নারীর মরদেহ মর্গে রাখা হয়েছে। সে-ও ভবঘুরে ছিল বলে জানা গেছে। তিনি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

তিনি জানান, পুরান ঢাকার কোতোয়ালি ভিক্টোরিয়া পার্ক ন্যাশনাল হাসপাতালের পাশে একটি বাসের ধাক্কায় সিরাজ (৪৫) নামে এক ব্যক্তি প্রথমে আহত হয়। পরে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত সিরাজ অন্য একটি বাসের কন্ডাকটর হিসেবে কাজ করতেন। ঘটনার সময় সেখানে দাঁড়িয়ে থাকা অবস্থায় অপর একটি বাস তাকে ধাক্কা দেয়। তার বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা।

এদিকে হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রণজিৎ জানান, বুধবার রাত পৌনে ৩টার দিকে হাজারীবাগ বেড়িবাঁধ বউবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় ওই ব্যক্তি আহত হয়ে পড়েছিল। খবর পেয়ে থানা পুলিশের একটি টিম তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে মৃত্যু হয় তার।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ