আজকের শিরোনাম :

বাস থেকে যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২২, ১৪:৫৫ | আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ১৫:০২

রাজধানী ঢাকার ওয়ারী জয়কালী মন্দির মোড়ে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে মো. ইরফান (৪৮) নামের এক ব্যক্তিকে গ্রীনবাংলা বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর পৌনে ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ইরফানের সহকর্মী আব্দুল কাদের জানান, ইরফান নবাবপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন। তার বাসা ডেমরায় এলাকায়। সকালে ডেমরা থেকে গ্রিনবাংলা বাসে করে নবাবপুরে যাচ্ছিলেন।

তিনি জানান, বাসের কন্ডাক্টরের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কি হয় ইরফানের। এক পর্যায়ে বাসের কন্ডাক্টর তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ওয়ারী থানার প্যাট্রল সাব-ইন্সপেক্টর (পিএসআই) আরাফাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কন্ডাক্টর মোজাম্মেল তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয়। পরে স্থানীয়রা মোজাম্মেলকে আটক করে। পরে কৌশলে পালিয়ে যায় মোজাম্মেল। ইরফান ঢাকা মেডিকেলে মারা যান। মোজাম্মেলকে আটক ও গ্রিনবাংলা বাস জব্দ করতে মাঠে কাজ শুরু করেছে পুলিশ। ইরফানের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ