বিসিএস অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশন সংবর্ধনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:৪৫ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:৪৯

বিসিএস: অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশনের উদ্যেগে সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে বাংলাদেশের সদ্যবিদায়ী সম্মানিত কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) মোহাম্মদ মুসলিম চৌধুরী, বাংলাদেশের নবনিযুক্ত সম্মানিত সিএজি মো: নূরুল ইসলাম এবং অর্থ বিভাগের নবনিযুক্ত সম্মানিত অর্থ সচিব ড.মো:খায়েরুজ্জামান মজুমদারের সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এসোসিয়েশনের সভাপতি ও সেতু বিভাগের অতিরিক্ত সচিব দেওয়ান সাঈদুল হাসান সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে এসোসিয়েশনের পক্ষ থেকে সদ্য বিদায়ী সিএজি,নবনিযুক্ত সিএজি এবং নবনিযুক্ত অর্থ সচিবকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।অনুষ্ঠানে এসোসিয়েশনের মহাসচিব ও ডেপুটি সিএজি(এএন্ডআর) এস.এম রেজভী স্বাগত বক্তব্য প্রদান করেন।

সাবেক সিএজি, প্রাক্তন সচিব,অর্থ বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ,হিসাব মহানিয়ন্ত্রণক, কন্ট্রোলার জেনারেল, ডিফেন্স ফাইনান্সসহ অডিট এন্ড একাউন্টস বিভাগের উর্ধতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভায় সদ্য বিদায়ী সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী, নবনিযুক্ত সিএজি মো: নূরুল ইসলাম, নবনিযুক্ত অর্থ সচিব ড.মো: খায়েরুজ্জামান মজুমদার এবং সাবেক সিএজিগণ বক্তব্য রাখেন। বক্তাগণ অর্থ প্রশাসনে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার উপর গুরুত্ব আরোপ করেন এবং বলেন,আর্থিক খাতে শৃঙ্খলা বজায় রাখতে যথাযথ আইনী কাঠামো পরিপালনে হিসাব ও অডিট ডিপার্টমেন্টের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

 

 

এবিএন/এম.এম.নাজমুল হাসান/ জাসিম/অসীম রায়

এই বিভাগের আরো সংবাদ