আজকের শিরোনাম :

ওয়েজবোর্ড বাস্তবায়ন চায় না মালিকপক্ষ : তথ্যমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জুলাই ২০২২, ১৫:৩৫

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ওয়েজ বোর্ড বাস্তবায়নে সরকার আন্তরিক। মামলার জটিলতা কাটানোর বিষয়ে চেষ্টা চলছে। তবে মালিক পক্ষ ওয়েজ বোর্ডের বাস্তবায়ন চায় না। তাদের কাছেও বিষয়টি নিয়ে আলাপ করার সুযোগ আছে।

আজ রোববার (৩১ জুলাই) দুপুরে সচিবালয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিদ্যুৎ ও জ্বালানি সংকট বিশ্বব্যাপী, কাজেই বিশ্বজুড়েই সাশ্রয় চলছে। বাংলাদেশে এ সংকটের অবসান ডিসেম্বর নাগাদ হবে বলে আশা করা যায়। বিদ্যুৎ ও জ্বালানি সংকট নিয়ে কথা বলার অধিকার বিএনপির নেই।

মন্ত্রী এসময় বলেন, আওয়ামী লীগের সরকার শক্ত ভীতের ওপরে দাঁড়িয়ে। একে ধাক্কা দিতে গিয়ে বিএনপি এরই মধ্যে পড়ে গেছে, আবারও পড়বে।

তিনি বলেন, বিএনপি হারিকেন মার্কা নিয়ে মুসলিম লীগ হতে চায় কি না, দেখার বিষয়। তা ছাড়া হারিকেন দিয়ে তারা যেকোনো সময় পেট্রোলবোমা বানিয়ে ফেলতে পারে।

তথ্যমন্ত্রী বলেন, দেশে দারিদ্র্য কমছে, এ স্বীকৃতি ও প্রশংসাও বিশ্বব্যাপী। কাজেই বাংলাদেশকে দরিদ্র বলে কে কী প্রতিবেদন তৈরি করল, তাতে কিছু আসে যায় না।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ