আজকের শিরোনাম :

ডিআরইউ মিডিয়া ক্রিকেটের ফাইনাল বৃহস্পতিবার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২১, ২০:১২

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেটের সেমিফাইনাল ও ফাইনাল আগামী বৃহস্পতিবার। আজ (বুধবার) ছিল কোয়ার্টার ফাইনালের চার ম্যাচ। কোয়ার্টারের ম্যাচে জয় পেয়ে সেমিতে উঠেছে ডেইলি স্টার, চ্যানেল আই, আরটিভি ও ইনকিলাব। সকাল ১০টায় ও ১১টায় যথাক্রমে প্রথম ও দ্বিতীয় সেমিফাইনাল এবং বেলা সাড়ে ১২টায় ফাইনাল অনুষ্ঠিত হবে।

আজ টুর্নামেন্টের ষষ্ঠ দিনে পল্টনের আউটার স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে ডেইলি স্টার ৫ উইকেটে ভোরের ডাককে পরাজিত করে প্রথম দল হিসেবে সেমিফাইনালে উন্নীত হয়। বিজয়ী দলের রাফিউল ইসলাম ৩৯ রানে অপরাজিত থেকে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। 

দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে আরটিভি ৫ উইকেটে বিজনেস স্ট্যান্ডার্ডকে হারায়। দলের পক্ষে সর্বোচ্চ ৫৯ রান করে ম্যান অব দ্য ম্যাচ হন মাসুদ মোস্তাহিদ। তৃতীয় কোয়ার্টার ফাইনালে চ্যানেল আই ১১ রানের ব্যাবধানে এনটিভিকে হারিয়ে সেমিফাইনালে উঠে। চ্যানেল আই’র রাহুল রায় ৪৪ রান করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। 

দিনের শেষ কোয়ার্টার ফাইনালে ইনকিলাব ৪ উইকেটে যুগান্তরকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। ইনকিলাবের অধিনায়ক ফারুক হোসাইন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
 
এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm